মুক্তি নিবি মুক্তি
- রনি মাহমুদ - এক জীবনের যন্ত্রণা ০৬-০৫-২০২৪

মুক্তি নিবি মুক্তি,
এই আমার থেকে!
তাহলে দে..
আমি যা চাই, তাই দে,
মুখ ফিরিয়ে না করিস না!

তোর কাছে কী?
এক গ্লাস সরবত হবে!
যদি হয়
তুই মিশিয়ে দিশ,
তারমধ্য বিষ|

খেয়ে চিরদিনের মতো
এই সেই বিরক্তি করা থেকে,
তোকে আমি মুক্তি দিতে চাই!

তুই খুব সহজে মুক্তি নিস!
শুধু মাত্র, এক গ্লাস সরবত দিশ!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।